ছাত্রলীগ নেতার ভাসমান মরদেহ উদ্ধার

হবিগন্জ জেলার বানিয়াচং উপজেলায় আব্দুর রউফ নামে ছাত্রলীগের এক নেতার ভাসমান মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল রবিবার দুপুরে উপজেলার বাগাহাতা গ্রামে ফুটবল খেলার ডুবন্ত মাঠ থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। আব্দুর রউফ ওই গ্রামের সৌদি আরব প্রবাসী আব্দুর রহমানের ছেলে। বানিয়াচং উপজেলার কাগাপাশা ইউনিয়ন ছাত্রলীগের সহ সভাপতি ছিলেন তিনি।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আব্দুর রউফ প্রায়ই বাড়ির বাইরে থাকতেন। বাবা প্রবাসে ও ঘরে শুধু তার মা রয়েছেন। শনিবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি। রবিবার দুপুরে মাঠের পানিতে আব্দুর রউফকে ভাসমান অবস্থায় দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এমরান হোসেন ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করেন। পরে সেটি ময়না তদন্তের জন্য হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
বানিয়াচং-আজমিরীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোঃ সেলিম মিয়া জানান, এ ঘটনায় তদন্ত শুরু হয়েছে। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন ছিল না। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।
রউফের মামা জাহাঙ্গীর আলম জানান, হবিগঞ্জ শচীন্দ্র ডিগ্রি কলেজে অনার্স পড়তেন আব্দুর রউফ। করোনা পরিস্থিতি শুরুর দিকে তিনি বাড়ি চলে যান। জলমহালের অর্থকড়ি নিয়ে প্রতিবেশির সঙ্গে তার বিরোধ ছিল বলেও জানিয়েছেন তিনি।