ভুয়া ফেসবুক পেজ খোলায় জিডি করলেন ডাঃ জাফরুল্লাহ চৌধুরী।

492
ভুয়া ফেসবুক পেজ খোলায় জিডি করলেন ডাঃ জাফরুল্লাহ চৌধুরী
ভুয়া ফেসবুক পেজ খোলায় জিডি করলেন ডাঃ জাফরুল্লাহ চৌধুরী

বেশ কিছুদিন যাবত গণস্বাস্থ্য কেন্দ্রের অন্যতম ট্রাস্টি ডা: জাফরুল্লাহ চৌধুরীর নামে একটি ভুয়া ফেসবুক পেজ সচল রয়েছে। পেজটিতে বিভিন্ন অপ্রীতিকর ও বিভ্রান্তিকর তথ্য ছড়ানো হচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি। ভুয়া এই ফেসবুক পেজটি বন্ধ করার অনুরোধ জানিয়েছেন ডাঃ জাফরুল্লাহ চৌধুরী।

মঙ্গলবার (২১ এপ্রিল) গণস্বাস্থ্য কেন্দ্রের অফিসিয়াল ফেসবুক পেজে এক পোস্টের মাধ্যমে এ আহ্বান জানানো হয়। গণস্বাস্থ্য কেন্দ্রের পক্ষ থেকে বলা হয়, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর কোনো ফেসবুক পেজ নাই। অথচ কে বা কারা উদ্দেশ্যমূলকভাবে হয়রানির লক্ষ্যে ওনার নাম ব্যাবহার করে ‘ফেসবুক পেজ’ খুলেছে।

এতে আরো বলা হয়, গণস্বাস্থ্য কেন্দ্র ও ডা. জাফরুল্লাহ চৌধুরীর সকল শুভাকাঙ্ক্ষীদের অনুরোধ করছি, পেজটি ভিজিট করে ফেক হিসেবে রিপোর্ট করুন।

উক্ত বিষয়ে গত ২৪ মার্চ রাজধানীর ধানমন্ডি মডেল থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেন ডা. জাফরুল্লাহ চৌধুরী, যার নম্বর – ১২৯৫। এতে তিনি জানান, আমার ব্যাক্তিগত কোনো ফেসবুক পেজ বা আইডি নেই। কে বা কারা আমার নাম উল্লেখ করে আমাকে বিপদগ্রস্ত করার প্রচেষ্টারত আছে। বিষয়টি আমি নিজেও জানিনা। এ বিষয়ে প্রয়োজনীয় ও যথাযথ পদক্ষেপ গ্রহণের অনুরোধ জানাচ্ছি আমি।