মাধবপুরে নিজের পিস্তলের গুলিতে নিজেই আহত পুলিশ সদস‌্য

438

হবিগন্জের মাধবপুরে ক্রিকেট খেলায় বাধা দেয়ায় পুলিশ কে ধাওয়া করে একদল তরুন।এ সময় শাহিন মিয়া নামে এক এএসআই অসাবধানতা বসত নিজেই নিজের পিস্তলের গুলি বের করে পেলেন। যার ফলে তিনি আহত হয়েছেন।গতকাল (বুধবার) দুপুরবেলায় মাধবপুর উপজেলার গোবিন্দ্রপুর স্কুলের খেলার মাঠ এলাকায় এ ঘটনা সংঘটিত হয়।

স্থানীয় সুত্র জানায়, ওইদিন দুপুরে গোবিন্দ্রপুর স্কুলের মাঠে এলাকার অর্ধশত যুবক ক্রিকেট খেলছিল। এলাকা থেকে এমন অভিযোগ পেয়ে কাশিমনগর পুলিশ ফাড়ির এএসআই শাহিন মিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে খেলার মাঠে যান, সেখানে গিয়ে করোনা প্রতিরোধে সামাজিক দুরত্ব বজায় রাখতে খেলা বন্ধের কথা বলেন, এসময় কতিপয় ব্যক্তি পুলিশের সাথে তর্কে লিপ্ত হয়। পরে এএসআই শাহীন চলে আসার পথে একদল যুবক পুলিশকে ধাওয়া করে। এসময় অসাবধানতা বসত এএসআই শাহীনের সাথে থাকা পিস্তল থেকে একটি গুলি বের হলে তিনি বাম পায়ে আঘাত প্রাপ্ত হন। পরে শাহীন কে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। স্বাস্থ্য কর্মকর্তা এএইচ এম ঈসতাক মানুন তিনি শংকা মুক্ত। খবর পেয়ে হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা, অফিসার ইনচার্জ মোঃ ইকবাল হোসেন, পরিদর্শক তদন্ত গোলাম দস্তগীর দ্রুত হাসপাতালে যান ও চিকিৎসার খবর নেন।
পুলিশের একটি সুত্র জানান, পিস্তল থেকে বের হওয়া গুলিটি কোন জায়গায় বাধা গ্রস্থ হয়েছে। যে কারণে এএসআই শাহীন কম আঘাত পেয়েছে। তবে অনেক রক্তকরণ হয়েছে। গুলির খোসা পিস্তলের ভিতরে আটকে ছিল।

অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা বলেন, আমি একটি মামলার তদন্তে মাধবপুর ছিলাম। এএসআই শাহীন আহত হওয়ার খবর পেয়ে হাসপাতালে তাকে দেখতে ও চিকিৎসার খবর নিতে এসেছি। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে। এব্যাপারে মাধবপুর থানার পরির্দক তদন্ত গোলাম দস্তগীর জানান, সিনিয়র সহকারী পুলিশ সুপার নাজিম উদ্দিন, ওসিসহ আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রয়োজনীয় আইনগত প্রদক্ষেপ নেয়া হবে।