গোপালগঞ্জে তিন হাজার জন পেল শিক্ষানবিস চালক সনদ।

444

গোপালাগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বুধবার  এই সনদ (লাইসেন্স) বিতরণ কর্মসূচির শুভ উদ্বোধন করেন।

সনদপ্রাপ্তরা সরকারের এই সেবা পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন।

জেলা প্রশাসনের উদ্যোগে টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া উপজেলা চত্বরে বিআরটিএ, স্বাস্থ্য বিভাগ, ব্যাংকসহ সব বিভাগের সহযোগিতায় হেল্প ডেক্স, সত্যায়ন ডেক্স, মেডিকেল বুথ, রক্তের গ্রুপ শনাক্তকরণ বুথ, ক্যাশ কাউন্টার ও শিক্ষানবিস লাইসেন্স প্রদান বুথ স্থাপন করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন, গোপালগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. ইলিয়াছুর রহমান, কোটালীপাড়া উপজেল নির্বাহী কর্মকর্তা এস এম মাহফুজুর রহমান, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাকিব তরফদার, উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. ইলিয়াস হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

গোপালগঞ্জে তিন হাজার জন পেল শিক্ষানবিস চালক সনদ।

গিমাডাঙ্গা গ্রামের শেখ বাবুল হোসেন খোকন বলেন, “ পনের বছর ধরে গাড়ি চালাচ্ছি, কিন্তু জটিলতার কারণে এতদিন লাইসেন্স করিনাই। আজ সব সেবা এক যায়গায় পেয়ে সহজেই শিক্ষানবিস লাইসেন্স হাতে পেয়েছে। এজন্য জেলা প্রশাসনের উদ্দোগকে ধন্যবাদ জানাই”।

কোটালীপাড়া উপজেলার মাঝবাড়ি গ্রামের জাহিদুল ইসলাম দাড়িয়ে বলেন, “জেলায় গিয়ে লাইসেন্স করতে কমপক্ষে পাঁচ দপ্তর ঘুরতে হয়। সাথে অতিরিক্ত  টাকা ও সময় যায়। পড়তে হয় দালালের খপ্পরে। কোটালীপাড়ায় একদিনেই একই স্থানে আবেদন করে লাইসেন্স পেয়ে আমি খুবই খুশি”।