নয়টি বাস ও পনেরটি দোকান পুড়ে ছাই নবাবগঞ্জে

278
নয়টি বাস ও পনেরটি দোকান পুড়ে ছাই নবাবগঞ্জে
নয়টি বাস ও পনেরটি দোকান পুড়ে ছাই নবাবগঞ্জে

নবাবগঞ্জের বান্দুরাবাজার বাসস্ট্যান্ডে অগ্নিকাণ্ডের ঘটনায় ৯ টি বাস ও ১৫ টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। আজ বুধবার সকাল সাড়ে ৯টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেলে, ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

এক সূত্রে জানা গেছে, সকাল ৯:৩০ এর দিকে বান্দুরাবাজার বাসস্ট্যান্ডের পেছনে ইছামতী নদীর পাড়ে ময়লা গাদা থেকে আগুনের সূত্রপাত। পরে সেই আগুন পাশের একটি তেলের দোকানে লাগলে আশপাশের দোকানগুলোতে দ্রুত ছড়িয়ে পড়ে। এ সময় বাসস্ট্যান্ডে রাখা এন মল্লিক পরিবহন পুড়ে যায়। জানা গেছে নয়টি বাস ও পনেরটি দোকান পুড়ে ছাই হয়েছে। (Nine bus fifteen shops burned)

এন মল্লিক পরিবহনের এক কর্মচারী বলেন, ‘সম্ভবত তেলের দোকান থেকে আগুনের সূত্রপাত। * ফায়ার সার্ভিসের কর্মকর্তা ও সিনিয়র স্টেশন ম্যানেজার শাহজাহান শিকদার জানান, অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আন্তে সক্ষম ফায়ার সার্ভিসের কর্মীরা, নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ সিরাজুল ইসলাম বলেন, প্রাথমিক তদন্তে জানা গেছে, সকালে ওই এলাকায় একটি তেলের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আশপাশের কয়েকটি দোকানে ও বাসে আগুন ছড়িয়ে পড়ে। লকডাউনে পরিবহন বন্ধ থাকায় বাসস্ট্যান্ডে রাখা এন মল্লিক পরিবহনের কয়েকটি বাস ও আশপাশের কয়েকটি দোকান সহ আগুনে পুড়ে গেছে।