ফুটবল চ্যাম্পিয়নশিপে দ্বিতীয় ফাইনালে বরিশালকে হারিয়ে সাতক্ষীরা

833
সাতক্ষীরা জয়ী

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদ্যাপন উপলক্ষে ‘বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ ২০২০ এর দ্বিতীয় লেগ ফাইনালে বরিশাল জেলাকে ১-০ গোলে হারিয়ে সাতক্ষীরা জেলা আঞ্চলিক চ্যাম্পিয়ন।

মঙ্গলবার (০৪ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় বরিশাল জেলা স্টেডিয়ামে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)’র আয়োজেন এবং জেলা ফুটবল এসোসিয়েশনের ব্যবস্থাপনায় ‘বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ ২০২০ এর দ্বিতীয় লেগ ফাইনালে তুমুল প্রতিদ্বন্দিতা
পূর্ণ খেলায় প্রথমার্ধের খেলায় কোন দলই গোলের দেখা পায়নি।

রেফারীর একটা ভুল সিদ্ধান্তে সাতক্ষীরা জেলা দলের একটি খেলোয়াড়কে লাল কার্ড দিলে ১০ জন খেলোয়াড় নিয়ে দ্বিতীয়ার্ধের খেলায় সাতক্ষীরা জেলা দল আপ্রাণ চেষ্টা করে ১০নং জার্সি পরিহীত খেলোয়াড় সিদ্দিক ১টি গোল করে। ফলে সাতক্ষীরা জেলা ফুটবল দল বরিশাল জেলা দলকে ১-০ গোলে পরাজিত করে আঞ্চলিক পর্যায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

বরিশাল জেলা স্টেডিয়ামে বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপের দ্বিতীয় লেগ ফাইনালে আঞ্চলিক চ্যাম্পিয়ন সাতক্ষীরা জেলা দল বরিশাল জেলা প্রশাসক ও পুলিশ সুপার ও পুলিশ সুপার পত্মী’র হাত থেকে চ্যাম্পিয়ন ট্রফি গ্রহণ করে।

এসময় উপস্থিত থেকে বরিশাল স্টেডিয়ামে খেলা উপভোগ করেন সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও জেলা ফুটবল দলের কোচ ইকবাল কবির খান বাপ্পি, ট্রেজারার শেখ মাসুদ আলী, হারুন খান প্রমুখ।

সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও জেলা ফুবল দলের কোচ ইকবাল কবির খান বাপ্পি, ট্রেজারার শেখ মাসুদ আলী ও হারুন খান প্রমুখ।

সাতক্ষীরা জেলা দলের খেলোয়াড়রা হলেন- আরিচ, কাবিজ, বিদ্যুৎ, মামুন, লিটন, রাসেল, হাদিছুর, তোতন, পারভেজ, রাজিব, মহানন্দ, সাদ্দাম, পলাশ, সাগর, সুমন, সিদ্দিক, মিয়ারাজ, জাকির ও বেল্লাল।

বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ ২০২০ এর আঞ্চলিক পর্যায়ের দল পিরোজপুর, বরিশাল ও পটুয়াখালীসহ সকল জেলা দলকে হারিয়ে আঞ্চলিক চ্যাম্পিয়ন হয়েছে। ঢাকা বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ০৯টি আঞ্চলিক চ্যাম্পিয়ন দলের সাথে খেলবে সাতক্ষীরা জেলা ফুটবল দল।

সাতক্ষীরা জেলা ফুটবল দল সব দলকে হারিয়ে আঞ্চলিক চ্যাম্পিয়ন হওয়ায় জেলা ফুটবল দল ও দলের কর্মকর্তাদের ধন্যবাদ ও অভিনন্দন জানিয়েছে সাতক্ষীরা সদর ০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল, জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু, সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ.কে.এম আনিছুর রহমান ও সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম খানসহ সাতক্ষীরাবাসী।